বাংলাদেশ, , সোমবার, ২১ অক্টোবর ২০১৯

ধর্মীয় ভাতৃত্বের মডেল হিসেবে আনোয়ারা উপজেলা দৃষ্টান্ত স্থাপন করেছে : তৌহিদুল হক চৌধুরী

  প্রকাশ : ২০১৯-১০-০৭ ১৭:৪০:৪৪  

পরিস্হিতি২৪ডটকম/(এনামুল হক নাবিদ,আনোয়ারা প্রতিনিধি): ধর্মীয় ভাতৃত্বের মডেল হিসেবে আনোয়ারা উপজেলা দৃষ্টান্ত স্থাপন করেছে বলে উল্লেখ করে আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী বলেন,সারা বাংলাদেশে অত্যন্ত আনন্দমুখর পরিবেশে সার্বজনীন দূর্গা উৎসব পালিত হচ্ছে। আনোয়ারায় এই উৎসব ভাতৃত্ব ও ভালোবাসার উৎসবে পরিনত হয়েছে। আজ নীর্ভিগ্নে বিভিন্ন মন্ডপে আনন্দ উৎসব পালন হওয়ায় তাই প্রমান করছে।
রবিবার রাঁতে দক্ষিণ শোলকাটা সার্বজনীন পূজামণ্ডপে সাবেক কারা পরিদর্শক ও রাজনীতিবিদ বোরহান উদ্দীন চৌধুরী মুরাদের পক্ষ হতে দেওয়া বস্ত্র বিতরণ কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,আনোয়ারায় অসাম্প্রদায়িক শক্তি অতীতের মত কখনো যেন মাথা ছাড়া দিয়ে উঠতে না পারে তার জন্য সকলের সজাগ থাকতে হবে। ভূমি মন্রীর কথা উল্লেখ করে তিনি বলেন,যারা সম্পীতি নষ্ট করতে চাই তাদের বিরোদ্ধে মাননীয় মন্রী সিন্ধান্ত নিতে দেরী করবেনা।
পরে গরীব ও দোস্তদের মাঝে নগদ অর্থ ও বস্ত্র তুলে দেন উপজেলা চেয়ারম্যান। এই সময় সনাতন ধর্মাবলম্বীদের ভালোবাসায় সিক্ত হন বোরহান উদ্দীন চৌধুরী।
পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, ৭নং সদর ইউনিয়নের চেয়ারম্যান দক্ষিণ জেলা পূজা উদযাপন পরিষদের নেতা বাবু অসীম কুমার,উপজেলা আওয়ামীলিগের এডহক কমিটির সদস্য মনজুরুল আনচারী মুজিব,এডহক কমিটির সদস্য আবুল কালাম,ভূমি মন্রীর সমাজ কল্যাণ উপদেষ্টা মুহাম্মদ আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সমাজকর্মীরা।
এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু মৃণাল কান্তি ধরের বর্ণিক পাড়া পূজামণ্ডপ পরিদর্শনসহ ছয় বারখাইন ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপে যান উপজেলা চেয়ারম্যান।



ফেইসবুকে আমরা