বাংলাদেশ, , মঙ্গলবার, ২১ মে ২০১৯

দীপিকা বেশি পারিশ্রমিক পাওয়া নারী তারকাদের শীর্ষে !

  প্রকাশ : ২০১৮-১২-১৫ ১৪:০৪:৫১  

পরিস্হিতি২৪ডটকম : বছর প্রায় শেষের দিকে। চলতি মাস পেরুলেই নতুন বছর। শেষ সময়ে বলিউডের নারী তারকাদের শীর্ষ ১০ সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নারী তারকার নাম প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো। যে তালিকায় শীর্ষে রয়েছেন দীপিকা পাডুকোন।
চলতি বছরটা ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে বেশ ভালো গেছে দীপিকার। ব্লকবাস্টার ‘পদ্মাবতী’ দিয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। দীপিকার বর্তমান পারিশ্রমিক ১৫ কোটি রুপি। তালিকার দুই নম্বরে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি এখন শুধু আর ভারতের নন, আন্তর্জাতিক জনপ্রিয়তা রয়েছে তার। এই বছরটা ক্যারিয়ার ও বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। প্রিয়াঙ্কার বর্তমান পারিশ্রমিক ১২ কোটি রুপি। বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। গত বছর বলিউডে যেমনটা আলোচনায় ছিলেন তা কমেছে এবার।
এছাড়াও বিভিন্ন সময় বিতর্কেও জড়িয়েছেন তিনি। তাই বলে পারিশ্রমিকের দরটা খুব একটা কমেনি তার। সিনেমায় কঙ্গনাকে নিতে হলে ১১ কোটি রুপি গুনতে হয় প্রযোজককে।
ছবি নিয়ে এই সময়ে খুব একটা আলোচনায় নেই কারিনা কাপুর খান। তবুও এই তালিকায় চতুর্থ স্থানে তার নাম। ছবি প্রতি তার পারিশ্রমিক ১০ কোটি রুপি। এরপরের অবস্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ, বিদ্যা বালান, আনুশকা শর্মা, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট ও পরিনীতি চোপড়া।



ফেইসবুকে আমরা