বাংলাদেশ, , শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পটিয়ায় ৪০ হাজার ইয়াবাসহ চার যুবক গ্রেফতার

  প্রকাশ : ২০২০-০২-০৯ ১৯:১৮:১২  

পরিস্হিতি২৪ডটকম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পটিয়ায় মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ২শ পাউন্ড ও দুটি মোটর সাইকেল জব্দ করা হয়।

রোববার দুপুর ২টায় জেলা পুলিশ লাইন্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব বিষয়ে জানান চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া উপজেলার মাজাফফরাবাদ এলাকায় তল্লাশি চালিয়ে দুই মোটর সাইকেলের চার আরোহীর কাছ থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার চার যুবক ইয়াবা পাচারকারী। তারা কক্সবাজার থেকে ইয়বা নিয়ে চট্টগ্রাম আসছিল।

গ্রেফতার চারজন হলেন, নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার আব্দুল মান্নানের ছেলে মোজাম্মেল হক (৩০), চট্টগ্রামের মীরসরাই থানার মঘাদিয়া ইউনিয়নের মো. শাহজাহানের ছেলে মো. নুর নবী (২৪), সন্দ্বীপ থানার কালাপানিয়া ইউনিয়নের মো. হুমায়ুন কবিরের ছেলে মো. হাসমত কবির শাকিল (২১), একই থানার নোয়াখোলা ইউনিয়নের মো. ইব্রাহিম খলিলের ছেলে জাহেদুল ইসলাম রাতুল (২২)।

চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, ‘মোজাম্মেল, নুর নবী ও শাকিলের ব্যাগ তল্লাশি করে ৩৬ হাজার ও রাতুলের প্যান্টের পকেটে ৪ হাজার ইয়াবা পাওয়া গেছে। এসব ইয়াবার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। অভিযানের সময় আমরা দুটি মোটর সাইকেল আটক করলেও অপর একটি মোটর সাইকেলে থাকা তিন ইয়াবা পাচারকারী পালিয়ে যায়। তাদের গ্রেফতারে অভিযান চলছে। তারা প্রত্যেকেই মাদক চোরাকারবারী দলের সক্রিয় সদস্য।’



ফেইসবুকে আমরা