বাংলাদেশ, , রোববার, ২১ জুলাই ২০১৯

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আল আকসা মসজিদের গ্রান্ড মুফতির শ্রদ্ধা

  প্রকাশ : ২০১৮-১২-২৩ ১২:৫৬:২৮  

পরিস্হিতি২৪ডটকম : প্যালেস্টাইনের আল আকসা মসজিদের গ্রান্ড মুফতি শেখ মোহাম্মাদ আহমেদ হোসাইন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে দোয়া ও মোনাজাত করেছেন। আজ রবিবার দুপুর সোয়া ১২টায় টুঙ্গিপাড়া পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীর পাশে দাঁড়িয়ে পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।
এ সময় ঢাকায় নিযুক্ত প্যালেস্টাইনের রাষ্ট্রদূত ইউসুফ এস. ওয়াই. রমজান, খতিবের নিরাপত্তা কর্মকর্তা মিঃ মোস্তফা, বসুন্ধরা গ্রুপের পরিচালক জিয়াউর রহমান, রাশিয়াভিত্তিক ইউনাটেড মুসলিম উম্মার সভাপতি মোহাম্মদ আমিন, সেক্রেটারি জেনারেল ড. কাজী ইরতেজা হাসান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র শেখ অহেম্মেদ হোসেন মীর্জা, আওয়ামী লীগ নেতা শেখ তোজাম্মেল হোসেন টুটুল, শেখ হিরাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
পরে গ্রান্ড মুফতি টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। প্যালেস্টাইনের রাষ্ট্রদূত ইউসুফ এস. ওয়াই. রমজান বলেন, ‘উন্নয়ন ও অগ্রগতিসহ সব কিছুর সঙ্গে প্যালেস্টাইন বাংলাদেশের জনগণের পাশে আছে। বাংলাদেশের অগ্রযাত্রায় প্যলেস্টাইনের সহযোগিতা অব্যাহত থাকবে। বাংলাদেশে গত ১০ বছরে সব সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রবৃদ্ধি বেড়েছে। উন্নয়ন ও গনতন্ত্রের ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ অচিরেই উন্নত, সমৃদ্ধ দেশে পরিণত হবে বলে আমি বিশ্বাস করি।’



ফেইসবুকে আমরা