বাংলাদেশ, , শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০

চবি শিক্ষার্থীর প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জন

  প্রকাশ : ২০২০-০২-০৪ ১৪:২০:০৮  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রপের সদস্য রোভার স্কাউট মুহাম্মদ ফারুক আজম প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড এ ভূষিত হয়েছেন। গত ২০ জানুয়ারি ২০২০ গাজীপুরে জাতীয় স্কাউট ট্রেনিং সেন্টার-এ অনুষ্ঠিত ৯ম জাতীয় কাপ ক্যাম্পুরী ২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছ থেকে তিনি এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন।
৩ ফেব্রুয়ারি ২০২০ দুপুর ১.৩০ টায় প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্ত চবি রোভার স্কাউট মুহাম্মদ ফারুক আজম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এর সাথে উপাচার্যের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় চবি রোভার স্কাউট গ্রুপ সম্পাদক চবি ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ হেলাল উদ্দীন, চবি রোভার স্কাউট গ্রুপের সহ-সভাপতি শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) জনাব মো. মোয়াজ্জেম হোসেন এবং রোভার স্কাউট গ্রুপের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উপাচার্য তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্ত চবি শিক্ষার্থীকে প্রাণঢালা অভিনন্দন জানান। তিনি বলেন, এ ধরণের অ্যাওয়ার্ড চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের। তিনি রোভার স্কাউট গ্রুপের সদস্যদেরকে পড়ালেখার পাশাপাশি স্কাউটিং এর আদর্শে অনুপ্রাণিত থেকে মানবকল্যাণে নিজেদের অধিকতর সম্পৃক্ত করার আহবান জানান।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা