বাংলাদেশ, , সোমবার, ২১ অক্টোবর ২০১৯

চট্টগ্রাসের বাঁশখালীতে বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ২জন নিহত

  প্রকাশ : ২০১৯-১০-০৭ ১৯:৩১:১৮  

পরিস্হিতি২৪ডটকম : সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ছয়টায় বাঁশখালী উপজেলার কালীপুর পালেগ্রাম এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এর মধ্যে টমাস মণ্ডল (৪২) ঘটনাস্থলে মারা যান। জিয়াউল হক (৪৫) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রামদাশ মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মামুন হাসান জানান, বাঁশখালীমুখী বাস ও চট্টগ্রাম শহরমুখী সিএনজি অটোরিকশার মধ্যে সংঘর্ষ হয়। এ সময় স্থানীয় শেখেরখীলে আরআরএফ নামের একটি বেসরকারি উন্নয়ন সংস্থার কো-অর্ডিনেটর টমাস মণ্ডল ঘটনাস্থলেই মারা যান। তিনি সিএনজি অটোরিকশা যোগে কিছু নথিপত্র নিয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছিলেন।

এ ঘটনায় সিএনজি অটোরিকশা ও বাস আটক করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ময়নাতদন্তসহ আনুষঙ্গিক আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হচ্ছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ৪ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে বাঁশখালীর পুঁইছড়ি ১১ নম্বর ইউনিয়নের আবদুর রশীদের ছেলে জিয়াউল হক (৪৫) চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে ২৬ নম্বর ওয়ার্ডে মারা গেছেন।



ফেইসবুকে আমরা