বাংলাদেশ, , রোববার, ২১ জুলাই ২০১৯

চট্টগ্রামে চার্জার লাইটে স্বর্ণবার, জুতার তলায় ইয়াবা,আটক : ৩

  প্রকাশ : ২০১৯-০৫-০৮ ১৪:৪৭:৩১  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা এক চীনা নাগরিকের লাগেজ তল্লাশি করে ২৪ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে কাস্টম কর্মকর্তারা। স্বর্ণবারগুলো চার্জার লাইটের ভেতর লুকানো ছিল।

এ ছাড়া নগরের কোতোয়ালি থানার ফিরিঙ্গিবাজার এলাকায় ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

চট্টগ্রাম কাস্টম হাউসের ডেপুটি কমিশনার মো. নূর উদ্দিন মিলন জানান, বিজি-১৪৮ ফ্লাইটটি বুধবার সকাল ৭টা ১০ মিনিটে চট্টগ্রাম পৌঁছায়। গোপন সংবাদের ভিত্তিতে চীনা নাগরিক ফ্যান রংগুইয়ের লাগেজ তল্লাশি করে সঙ্গে আনা চার্জার লাইটে নিষিদ্ধ ধাতব পদার্থ থাকার বিষয়ে নিশ্চিত হন বিমানবন্দর কাস্টমসের কর্মকর্তারা। পরে লাইট ভেঙে ২৪ পিস স্বর্ণের বার পাওয়া যায়। এর ওজন প্রায় ২ কেজি ৮০০ গ্রাম। এ ঘটনায় পতেঙ্গা থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে একই সময় নগরের কোতোয়ালি থানার ফিরিঙ্গিবাজার এলাকায় ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। তারা জুতার তলায় অভিনব কৌশলে লুকিয়ে ইয়াবা পরিবহন করছিলেন।

গ্রেফতার দু’জন হলেন-কক্সবাজারের টেকনাফ উপজেলার লেদা রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের আলী হোসেনের ছেলে মো. হোসেন (২০) ও আবদুর রহিমের ছেলে সুলতান আহমেদ (১৮)।



ফেইসবুকে আমরা