বাংলাদেশ, , বুধবার, ১৩ নভেম্বর ২০১৯

গোবিন্দগঞ্জে পুকুরের মালিকানা নিয়ে সংঘর্ষে আহত ১০

  প্রকাশ : ২০১৯-১১-০৪ ১৯:৫২:১৮  

পরিস্হিতি২৪ডটকম /গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা গোবিন্দগঞ্জে পুকুরকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশের ২৩ রাউন্ড বুলেট নিক্ষেপ। রবিবার (০৩ নভেম্বর) দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের দশলাল গ্রামে এ ঘটনা ঘটে।
সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে গোলাম কিবরিয়া (৪৫) এর সাথে একই গ্রামের মৃত আবুল কাশেম মন্ডলের ছেলে আজাদুল ইসলামের একটি পুকুর নিয়ে বিরোধ চলে আসছিল। ইতোপূর্বে এই বিরোধকে কেন্দ্র করে আদালতে মামলা করা হয়। এই মামলার পরিপ্রেক্ষিতে রবিবার আজাদুল ইসলামের লোকজন পুকুরটি দখলে নিতে সেখানে উপস্থিত হয়। পুকুর দখল নিয়ে উভয় দু’পক্ষের মধ্যে এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে বাঁধলে- সাইফুল ইসলামের মেয়ে সাবিনা ইয়াসমিন (১২), ফেন্সি বেগম (২০), স্ত্রী আরজিনা বেগম (৪৫), আয়েন উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩৪), মৃত. আবুল কাশেমের ছেলে আজাদুল ইসলাম (৩২), মৃত. আব্দুর রহমানের ছেলে গোলাম কবির (৫৫)সহ ১০ জন আহত হয়। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার পুলিশ গিয়ে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৩ রাউন্ড রাবার বুলেট ছোড়ে। একটু পর পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে চলে আসে।
গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ বিষয়ে গোলাম কিবরিয়ার ভাই কামরুজ্জামান বাদী হয়ে থানায় ১৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।



ফেইসবুকে আমরা