বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

গুণীদের সম্মান করে মাজহারুল ইসলাম সমাজে জন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন : আ জ ম নাছির উদ্দীন

  প্রকাশ : ২০১৯-১১-০৪ ১৯:৫৮:২১  

পরিস্হিতি২৪ডটকম : বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ আলহাজ্ব মাজহারুল ইসলাম চৌধুরীর ৩০ নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার চার বছর পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা, মতবিনিময় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান গত ২ নভেম্বর শনিবার পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর নীলু নাগ, সাবেক প্যানেল মেয়র রেখা আলম চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাবেক কাউন্সিলর জহির আহম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন ইবেন আহমেদ, সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম ফজলুর রহমান ফারুকী ।
অনুষ্ঠানে মেয়র বলেন, মাজহারুল ইসলাম চৌধুরী সমাজের জন্য একজন নিবেদিত প্রাণ, তিনি নির্বাচিত হবার পর তার ওয়ার্ডের সমস্যাকে অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করার জন্য আমার কাছে আসতেন। একজন সত্যিকারের জনপ্রতিনিধি হিসেবে তিনি তার দায়িত্ব পালনে সব সময় তৎপর থেকেছেন। সৎ, ত্যাগী এবং কর্মঠ ব্যক্তি মাজাহার ইসলামের আন্তরিক প্রচেষ্টায় এই ওয়ার্ডের বড় বড় উন্নয়ন প্রকল্প এখন প্রায় দৃশ্যমান। তিনি আরো বলেন, নানান সীমাবদ্ধতার মধ্যেও জনগণকে দেয়া ওয়াদা পালনে সিটি কর্পোরেশন আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। বিশেষ করে জলাবদ্ধতা ও যানজট মুক্ত কিন এবং গ্রীণ সিটি যাতে নগরবাসীকে উপহার দিতে পারি, সে জন্য নগরবাসীর সহযোগিতা কামনা করেন তিনি। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মুহাম্মদ শাহীন চৌধুরী।
এতে গুণীজন হিসেবে এলাকার মুক্তিযোদ্ধা, বুদ্ধিজীবী, চিকিৎসক, সমাজসেবক, ক্রীড়াবিদ ও সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান স্বরূপ ৪৮ জন বিশিষ্ট ব্যক্তিদের সম্মাননা স্বারক প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাজহারুল ইসলাম চৌধুরী। তিনি তাঁর বক্তব্যে বলেন, ২০১৫ সালের সিটি কর্পোরেশন নির্বাচনে তাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করায় ওয়ার্ডের জনগণের প্রতি কৃজ্ঞতা জানান। এখানে উপস্থিত গুণীজনদের সম্মাননা দিতে পারাই নিজেকে অনেক গৌরবান্বিত ও ধন্য মনে করছি। আগামীতেও এ কাজটি অব্যাহত রাখার জন্য আমি চেষ্টা করে যাবো।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মো আদনানুল ইসলাম চৌধুরী, ও সমাজের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।
প্রেস বিজ্ঞপ্তি

 



ফেইসবুকে আমরা