বাংলাদেশ, , মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

এতিমদের নিয়ে আনোয়ারা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত

  প্রকাশ : ২০১৯-০৫-১৯ ১২:৩৩:৫৭  

পরিস্হিতি২৪ডটকম :/(এনামুল হক নাবিদ,আনোয়ারা প্রতিনিধি): আনোয়ারায় ইঞ্জিনিয়ারদের সংগঠন আনোয়ারা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (আইএ)’র এতিমদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার(১৭মে) আনোয়ারার অভিজাত কমিউনিটি সেন্টার বেস্ট গার্ডেনে অনুষ্ঠিত হয়। আনোয়ারার নবীন প্রবীণ ইঞ্জিনিয়ারগণ,অধ্যয়নরত ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীরা ও প্রায় ১২০ জন এতিম শিশু-কিশোর উপস্থিত ছিলেন।
ইঞ্জিনিয়ার মশিউর রহমান এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠনিকতা শুরু হয়।ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সভাপতি হাবিব উল্লাহর সভাপতিত্বে ইঞ্জি. নেজাম উদ্দীন এর সঞ্চালনায় অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলিউশন ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর এম.ডি ইঞ্জিনিয়ার রাশেদ চৌধুরী ৷
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এন এ সি অটোমোবাইলস এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী, পিএনএস সুপারভাইজার (শেভরন লিমিটেড) ইঞ্জিনিয়ার মোঃ খোরশেদুল আলম, এবং আনোয়ারার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ৷অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোঃ ছলিম আল আনোয়ার৷ এরপর শুভেচ্ছা বক্তব্য রাখেন ইঞ্জি. এম এ হান্নান, ইঞ্জি. ওসমান আলী , ইঞ্জি. এম এ জাফর৷ ইঞ্জি. মোঃ জাহেদুল আলম, ইঞ্জি. ফোরকান উদ্দীন, ইঞ্জি. দোস্ত সিকদার , ইঞ্জি. মাসুদ পারভেজ ৷ উক্ত ইফতার মাহফিলে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন , সারা আনোয়ারা’র পক্ষে সাংবাদিক মহিউদ্দিন মন্জুর, আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের মডারেটর ইকবাল হোসেন রিটন, স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের অর্থ সম্পাদক নাইম হোসেন, স্বপ্নের আনোয়ারা ফাউন্ডেশনের সভাপতি আলীনুর জেমস ৷ উপস্থিত ছিলেন আনোয়ারার প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ৷ অনুষ্ঠানে বক্তারা তাঁদের বক্তব্যে এমন আয়োজনের জন্য আনোয়ারা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনকে ধন্যবাদ জানান এবং সংগঠনের সার্বিক সফলতা কামনা করেন৷ অনুষ্ঠানের প্রধান অতিথি ইঞ্জিনিয়ার রাশেদ চৌধুরী তার বক্তব্যে বলেন- আনোয়ারার আর্থ সামাজিক উন্নয়নে আনোয়ারার ইঞ্জিনিয়ারদের ভূমিকা অপরিসীম৷ আনোয়ারাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে আনোয়ারা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন যথাযথ ভূমিকা পালন করবে বলে বিশ্বাস করেন৷ তিনি আরো বলেন, সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে যে কোন সংগঠন তার অভিষ্ট লক্ষ্যে পৌছানো সহজ হয় ৷ এতিমদের নিয়ে এই ব্যতিক্রমী আয়োজনের জন্য তিনি আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন৷ বক্তব্যের পর শুরু হয় সদস্যদের হামদ, নাত ও ইসলামী সংগীত পরিবেশনা এবং রমজানের গুরত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা৷ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা গিয়াস উদ্দীন ৷ অনুষ্ঠানের সভাপতি ইঞ্জিনিয়ার হাবিব উল্লাহ তার সমাপনী বক্তব্য বলেন , আনোয়ারা পেশাজীবিদের এই সংগঠন আনোয়ারাকে একটি মডেল উপজেলাতে পরিণত করার মাষ্টার প্ল্যান নিয়ে কাজ করে যাচ্ছে ৷ তিনি আরো বলেন আনোয়ারার আর্থ সামাজিক উন্নয়নে আমরা বিভিন্ন কর্মসুচী নিয়ে এগিয়ে যাচ্ছি৷ তিনি সার্ভিক বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।



ফেইসবুকে আমরা