বাংলাদেশ, , মঙ্গলবার, ২১ মে ২০১৯

আবারও চেম্বার সভাপতি হচ্ছেন মাহবুবুল আলম

  প্রকাশ : ২০১৯-০৫-০৮ ১৪:৫৭:০৪  

পরিস্হিতি২৪ডটকম : মাহবুবুল আলম আবারও শতবর্ষী চিটাগাং চেম্বারের সভাপতি হতে যাচ্ছেন। ২০১৯-২০২০ ও ২০২০-২০২১ মেয়াদে চতুর্থবারের মতো সভাপতি হয়ে রেকর্ড করছেন তিনি।

আলম ট্রেডিং করপোরেশনের স্বত্বাধিকারী মাহবুবুল আলম ১৯৫৮ সালে রাউজানের গহিরা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি খ্যাতনামা ব্যবসায়ী মরহুম নুরুল আলমের জ্যেষ্ঠ সন্তান। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে চাকসু’র সমাজকল্যাণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন এবং পরবর্তীতে স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন মাহবুবুল আলম।

এম আলম গ্রুপের চেয়ারম্যান মাহবুবুল আলম আমদানি-রপ্তানীসহ বহুমুখী ব্যবসায় নিজেকে সম্পৃক্ত করেন। মাহবুবুল আলম ক্রাউন স্টীল লিমিটেড, এম. আলম গ্যাস স্টেশন লিমিটেড এবং আনোয়ারা আলম ফাউন্ডেশনের চেয়ারম্যানও তিনি। এছাড়া তিনি এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড এর ভাইস চেয়ারম্যান, সার্জিস্কোপ হসপিটাল লিমিটেড এর ম্যানেজিং কমিটির চেয়ারম্যান, ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর চেয়ারম্যান, দালাইনগর হাই স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান, এনায়েত বাজার মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ ও গহিরা আলিয়া মাদ্রাসার গভর্ণিং বডির ভাইস চেয়ারম্যানসহ অসংখ্য শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত আছেন।



ফেইসবুকে আমরা