বাংলাদেশ, , বুধবার, ১৫ জুলাই ২০২০

আনুশকা ‘গ্রাজিয়া’ ম্যাগাজিনের কভার গার্ল !

  প্রকাশ : ২০২০-০২-০৩ ১৭:২৯:৫০  

পরিস্হিতি২৪ডটকম : শুধু অভিনয় নয়, ব্যক্তিগত স্টাইল নিয়েও বেশ প্রশংসিত আনুশকা শার্মা। রূপের পাশাপাশি স্টাইল দিয়েও বরাবরই নজর কেড়েছেন সবার।

সমপ্রতি ‘গ্রাজিয়া’ ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন আনুশকা। সেখানে তাকে স্বপ্নের মতো সুন্দরী মনে হয়েছে! ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে তিনি রূপের জাদুতে ভক্তদের মুগ্ধ করে দিয়েছেন।

হলুদ রঙের ঝলমলে লেইস পোশাক পরে ক্যামেরার সামনে হাজির হয়েছেন। সঙ্গে অলঙ্কার হিসেবে পরেছিলেন ১৮ ক্যারেটের হোয়াইট গোল্ড হিরার নেকলেস ও ব্রেসলেট। রঙিন ঠোঁট ও ভেজা চুল তার এই ফ্যাশনেবল লুকে বাড়তি মাত্রা যোগ করেছে।

‘গ্রাজিয়া’ ম্যাগাজিনের কভারের পাশাপাশি একাধিক ফটোশুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আনুশকা। অন্যদিকে আরো একটি বিষয় নিয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। তবে এবার আনুশকা একাই নয়, সঙ্গে রয়েছে তার স্বামী ক্রিকেট তারকা বিরাট কোহলি।

ক’জন ভারতীয় ক্রিকেটের সম্প্রতি ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস জানিয়েছে, আয় ও সম্পদে তারা ভারতের অন্যতম ধনী দম্পতি। বিশ্ব বিখ্যাত আমেরিকান বিজনেস ম্যাগাজিন ফোর্বসের তালিকায় গতবছর সেরা ধনী হিসেবে নাম উঠে আসে বিরাটের। আর ২১তম শীর্ষ ধনী হিসেবে নাম উঠে আসে আনুশকার।

সম্প্র্রতি প্রকাশ্যে এসেছে তাদের এই ব্যক্তিগত সম্পদের পরিমাণ।



ফেইসবুকে আমরা