বাংলাদেশ, , রোববার, ২৫ আগস্ট ২০১৯

আওয়ামী লীগের লক্ষ্য উন্নয়নের ধারা অব্যাহত রাখা : শেখ হাসিনা

  প্রকাশ : ২০১৮-১২-১৩ ০৪:১৩:১২  

পরিস্হিতি২৪ডটকম : বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের কোমরপাড়ের পথসভায় বক্তৃতাকালে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখায় আওয়ামী লীগের লক্ষ্য। আপনারা যদি আর এক বার সেবা করার সুযোগ দেন তাহলে দেশকে আরো এগিয়ে নিয়ে যাবো।
শেখ হাসিনা বলেন, মাদকের হাত থেকে ছেলে-মেয়েদের বাঁচাতে হবে। তারা কোথায় যাচ্ছে, কার সঙ্গে মিশছে সে বিষয়ে বাবা-মাকে খেয়াল রাখতে। যুবক সমাজ যাতে সন্ত্রাস ও জঙ্গিবাদে জড়িয়ে না পড়ে সেজন্য শিক্ষক ও আলেমদের ভূমিকা রাখতে হবে।

উন্নয়নের ধারাবাহিকতা চাইলে আবারো নৌকাকে বিজয়ী করার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, ‌‌‌`দেশে পদ্মা সেতু নির্মাণ হচ্ছে। আজকে যদি আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারে, পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে। ২০০১ সালে সেতু নির্মাণের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলাম। বিএনপি ক্ষমতায় আসল, তা বন্ধ করে দিল। আগামীতে কেউ এসে যেন আমাদের কাজ বন্ধ করতে না পারে সেজন্য আপনাদের ভোট মূল্যবান। মাদক সন্ত্রাস, জঙ্গিবাদ করে কেউ যেন আপনাদের ভোট ছিনিয়ে নিতে না পারে।
বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জের টুঙ্গীপাড়া থেকে ঢাকার পথে রওনা হন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গার মোড়ে পথসভা করেন। এর পর তিনি ফরিদপুরের কোমরপাড়ে পথসভা করেন। এছাড়া রাজবাড়ী রাস্তারমোড় (রাজবাড়ী জেলা), আরোয়া ইউনিয়ন, পাটুরিয়া, মানিকগঞ্জ পৌরসভা, রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণ (ধামরাই) ও সাভারের জালেশ্বর মৌজার ৫ নম্বর ওয়ার্ডে নির্বাচনী পথসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী।

এর আগে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে গণভবন থেকে সড়ক পথে টুঙ্গীপাড়ার উদ্দেশে রওনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুঙ্গীপাড়ায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ ও মাজার জিয়ারতের পর তিনি তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। বিকালে শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন।



ফেইসবুকে আমরা